ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মামলা ও অভিযোগে পুলিশি সেবা নিশ্চিত করতে হবে: ​সিএমপি কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
মামলা ও অভিযোগে পুলিশি সেবা নিশ্চিত করতে হবে: ​সিএমপি কমিশনার বক্তব্য দেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

চট্টগ্রাম: দায়ের করা মামলা ও অভিযোগগুলোর দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে দামপাড়া পুলিশ লাইন্স সদর দফতরে কনফারেন্স হলে জুনের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ  নির্দেশ দেন তিনি।

তিনি বলেন, নগরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সব থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করতে হবে।

এ ছাড়াও করোনার প্রাদুর্ভাবকালীন সবাইকে দায়িত্ব পালনের ক্ষেত্রে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দেন তিনি।  সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় অংশ নেন।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa