ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মধ্যরাতে স্কুলশিক্ষকের বাসায় অক্সিজেন দিল পুলিশ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
মধ্যরাতে স্কুলশিক্ষকের বাসায় অক্সিজেন দিল পুলিশ  রাত ৩টায় শ্বাসকষ্টের রোগীর বাসায় অক্সিজেন পৌঁছে দেন পুলিশ সদস্যরা

চট্টগ্রাম: হঠাৎই শ্বাসকষ্ট বেড়ে যায় স্কুলশিক্ষক শিখা বড়ুয়ার (৬৮)। তখন রাত ৩টা।

ঘরের অক্সিজেন শেষ। দোকানও বন্ধ। শেষে ফোন করেন থানায়। থানা থেকেই অক্সিজেন নিয়ে আসে পুলিশ। বুধবার (৭ জুলাই) রাতে চট্টগ্রামের ডবলমুরিং থানার মোগলটুলি এলাকায় এ ঘটনা ঘটে।  

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, রাত ৩টার দিকে শিক্ষিকার পরিবার থেকে ফোন দেওয়া হয়। উনার শ্বাসকষ্ট ছিল। অক্সিজেন শেষ হয়ে যাওয়ায় আরেকটি অক্সিজেনের প্রয়োজন হয়। আমাদের থানার পক্ষ থেকে সেই অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হয়। স্কুলশিক্ষক শিখা বড়ুয়া পটিয়া উপজেলার বরিয়া গ্রামের ডা. বিমলেন্দু বড়ুয়ার স্ত্রী। তার ছেলে খুলনায় থাকেন। চট্টগ্রামে তিনি মোগলটুলী বড়ুয়া পাড়ায় থাকেন মেয়ের বাসায়। তিনি শ্বাসকষ্টের রোগী।  

ওসি বলেন, বুধবার রাতে উনার শ্বাসকষ্ট বেড়ে যায়। এ সময় বাসায় থাকা অক্সিজেন শেষ হয়ে যায়। আরও অক্সিজেনের প্রয়োজন হয়। কিন্তু অত রাতে দোকান সব বন্ধ ছিল। শেষে তারা ডবলমুরিং থানায় ফোন করলে থানা থেকেই অক্সিজেন সিলিন্ডার বাসায় দিয়ে আসে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa