ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ভোল্টেজ ক্যাবল পরিবহনের আড়ালে গাঁজা পাচার: আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
ভোল্টেজ ক্যাবল পরিবহনের আড়ালে গাঁজা পাচার: আটক ৩ ট্রাকের ভেতর লুকিয়ে পাচারের সময় গাঁজাসহ আটক তিনজন

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানার ভাটিয়ারী এলাকায় কঠোর লকডাউনের মধ্যেও জরুরি পরিবহনের আওতায় হাই ভোল্টেজ ক্যাবল (তার) পরিবহনের আড়ালে পাচারকালে ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। তারা হলেন- চালক মো. আলী হোসেন (২৮), মো. বেলাল (৩০) ও মো. জাহিদ (২০)।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার ( ৮ জুলাই) ভোর সোয়া ৪টার দিকে ভাটিয়ারী উত্তর বাজারের যমুনা ব্যাংকের সামনে থেকে তাদের আটক করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নুরুল আবছার।  

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের দেখানো মতে ট্রাক (চট্টমেট্টো-ট-১১-৬৯৭৯) তল্লাশি করে ট্রাকের পেছনের বডির ভেতরে চটের বস্তায় সুকৌশলে লুকানো ২০ কেজি গাঁজা উদ্ধার ও ট্রাকটি জব্দ করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে দীর্ঘদিন ধরে কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে জরুরি পণ্য পরিবহনের আড়ালে ট্রাকের ভেতর অভিনব কৌশলে লুকিয়ে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে গাঁজা পাচার করে আসছে। উদ্ধার করা গাঁজার আনুমানিক মূল্য ৩ লাখ টাকা। আসামি, গাঁজা ও ট্রাকের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa