ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

করোনা আক্রান্ত স্ত্রীকে হাসপাতালে ফেলে উধাও স্বামী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
করোনা আক্রান্ত স্ত্রীকে হাসপাতালে ফেলে উধাও স্বামী ফাইল ছবি

চট্টগ্রাম: করোনা পজেটিভ হয়ে হাসপাতালের ভর্তি হয়েছেন আসমা আক্তার (৩৮) নামে এক নারী। ভর্তি পর স্ত্রীকে হাসপাতালে রেখে স্বামী মোজাম্মেল চলে গেলে ২৪ ঘণ্টায়ও মিলেনি খোঁজ।

পরে বুধবার (৭ জুলাই) দিবাগত রাত একটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আসমা আক্তারের।  

এমন ঘটনা ঘটেছে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে।

মৃত আসমা আক্তারের বাড়ি ডবলমুরিং থানার আগ্রাবাদ এলাকার মৌলভীপাড়ায়।

জানা গেছে, করোনা পজেটিভ হওয়ায় গত মঙ্গলবার (৬ জুলাই) সকালে চমেক হাসপাতালে আসমা আক্তারকে ভর্তি করান স্বামী মোজাম্মেল। স্ত্রীকে ভর্তি করানোর পর থেকে উধাও হয়ে যায় স্বামী। রাতে রোগীর অবস্থার অবনতি হলে হাসপাতালের রেজিস্ট্রারে থাকা স্বামীর নম্বরে যোগাযোগ করেন ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসকরা। কিন্তু ফোন বন্ধ থাকায় পাওয়া যায় নি তাকে। পরে বুধবার দিবাগত রাত ১টার দিকে স্ত্রীর মৃত্যু হয়। কোনো স্বজনকে পাওয়া না যাওয়ায় চমেক মর্গে রাখা হয়েছে আসমার মরদেহ।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বাংলানিউজকে বলেন, মহিলাটি মারা যাওয়ার পর থেকে বেশ কয়েকবার যোগাযোগের চেষ্টা করেছি রেজিস্ট্রার বইয়ে থাকা ফোন নাম্বারে। কিন্তু ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। বর্তমানে মরদেহ রাখা হয়েছে মর্গে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এমএম/টিসি  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa