ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

রাউজান পৌরসভায় করোনা হেল্প ডেস্ক চালু 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
রাউজান পৌরসভায় করোনা হেল্প ডেস্ক চালু  ...

চট্টগ্রাম: রাউজানের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় এবং রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর সহযোগিতায় রাউজান পৌরসভায় করোনা হেল্প ডেস্ক চালু করা হয়েছে।

মঙ্গলবার (৬ জুলাই)  রাউজান পৌর ভবনে আয়োজিত এক সভায় মেয়র জমির উদ্দিন পারভেজ বলেন, করোনা মোকাবেলায় ২০২০ সালের শুরু থেকেই বিভিন্ন সেবামূলক কর্মসূচির মধ্য দিয়ে আমরা মাঠে কাজ করে যাচ্ছি।

এরই ধারাবাহিকতায় এবারের লকডাউন পরিস্থিতিতে পৌরসভার পক্ষ থেকে করোনা আক্রান্ত ও উপসর্গে মৃত্যুবরণকারীদের দাফন-সৎকার, অক্সিজেন সেবা ও খাদ্যসামগ্রী প্রদান কার্যক্রম গ্রহণ করেছি।  

তিনি বলেন, আমরা সার্বক্ষণিক ৫টি মোবাইল নম্বরের মাধ্যমে হেল্প ডেস্ক চালু করেছি। এসব নম্বরে ফোন করে যোগাযোগ করলে করোনা আক্রান্ত ও উপসর্গে মৃতদের মরদেহ দাফন-সৎকার, অক্সিজেন সেবা ও খাদ্যসামগ্রী প্রদান করা হবে। যাদের এসব সেবার প্রয়োজন হবে তাদেরকে হেল্প ডেস্কের নম্বরে যোগাযোগ করার আহ্বান জানান তিনি।

মোবাইল নম্বর: ০১৮১৪-১৬১৫৬২, ০১৮১৯-৫৩৬৮৮১, ০১৮২০-২৫২৫৫৯, ০১৮১৩৯৫৬৮৮৪, ০১৮৩৪৬১৪১৬৭।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa