ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

শিশুকে ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
শিশুকে ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

চট্টগ্রাম: নগরের বন্দর থানার ২ নম্বর মাইলের মাথা আলী মাঝিরপাড়া এলাকায় তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মো. রনি (২২) নামে এক যুবককে গণপিটুনি দেওয়া হয়েছে। মঙ্গলবার (৬ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে জমির কলোনি হারুন বিল্ডিং এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার রনি ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার পিয়ালঘাট ইউনিয়নের ঝোরখালি গ্রামের শাইনু খানের ছেলে।  

থানার মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার শিশুর বাবা ও মা দু’জনই চাকরিজীবী। ভবনের ৪৫ বছর বয়সী এক নারীর কাছে থাকতো শিশুটি। শিশুটি হারুন ভিলার ৫ম তলায় ও অভিযুক্ত রনি ৪ তলার ২ নম্বর রুমের বাসিন্দা। মাঝে মধ্যে শিশুটিকে রনি চকলেট দিয়ে আদর করতো। একা পেয়ে আদর করার ছলে তার রুমে নিয়ে ধর্ষণ করতে থাকলে শিশুর চিৎকারে প্রতিবেশী ছুটে আসে। এ সময় রনি দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় বাসিন্দারা তাকে ধরে গণপিটুনি দেয়। পরে পুলিশে সোপর্দ করা হয়।

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) আকমল বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন। তিনি বলেন, শিশুটি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টার (​ওসিসি) চিকিৎসাধীন। শিশুটির মা বাদী হয়ে রনিকে একমাত্র আসামি করে মামলা করেছেন।  

এসআই আকমল বলেন, রনিকে গণপিটুনি দেওয়ার পরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে তাকে হাসপাতাল থেকে থানায় আনা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০২০৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa