ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

তারেক রহমান দেশকে আফগানিস্তান বানাতে চেয়েছিলেন: নওফেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
তারেক রহমান দেশকে আফগানিস্তান বানাতে চেয়েছিলেন: নওফেল ...

চট্টগ্রাম: তারেক রহমান বাংলাদেশকে আফগানিস্তান বানিয়েছেন বলে মন্তব্য করেছেন শিক্ষা উপ মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (৬ জুলাই) নগরের রহমতগঞ্জে রক্ষাকালী আবাসন প্রকল্পের উদ্যোগে ২ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সকালে খবরে লক্ষ্য করলাম তালেবান আফগানিস্তান দখল করে ফেলছে। তালেবানী শক্তিকে যারা আশ্রয়-প্রশ্রয় দিয়েছে, যারা বাংলাদেশে বলতো ‘আমরা সবাই তালেবান বাংলা হবে আফগান’। এরা বাংলাদেশ ছেড়ে কেউ পালিয়নি। বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্র পরিচালনা করছেন বলে এরা নিয়ন্ত্রণে আছে। জঙ্গি সংগঠন জামাত-উল-মুজাহিদীনকে ক্ষমতায় থাকা অবস্থায় অস্ত্র গোলাবারুদ দেওয়ার কাজ করেছেন তারেক রহমান। তারা চেয়েছিল বাংলাদেশকে আফগানিস্তান বানাবে আর লুটেপুটে খাবে।

নওফেল বলেন, ১ জুলাই কঠোর লকডাউন শুরু পর থেকে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা নেতৃত্বে এই সংকট মোকাবেলায় প্রশাসন এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের কল্যাণে কাজ করছেন। লকডাউনের শুরু থেকেই জেলা প্রশাসকের মাধ্যমে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। করোনা এই সংকটে রক্ষাকালী আবাসন কর্তৃপক্ষের এমন উদ্যোগে তাদের ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে সুমন কুমার বনিকের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ও চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদুৎ বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, নগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সংরক্ষিত আসনের কাউন্সিলর নিলু নাগ, সংরক্ষিত আসনের কাউন্সিলর রুমকি সেনগুপ্ত, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের কারাপরিদর্শক আজিজুর রহমান আজিজ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা ফরহাদুল ইসলাম রিন্টু প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa