ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
সীতাকুণ্ডে অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

চট্টগ্রাম: সীতাকুণ্ড উপজেলার ৫ নম্বর বাড়বকুণ্ড ইউনিয়নে বোনের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে মো. রাহুল (১৪) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

সোমবার (৫ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে চিটাগাং কেমিক্যাল কমপ্লেক্সের কোয়াটারে এ ঘটনা ঘটে।

মো. রাহুল পিতার নাম মো. দেলোয়ার হোসেন। সে ওই এলাকার একটি শিক্ষা প্রতিষ্ঠানের সপ্তম শ্রেণির ছাত্র। মো. রাহুল নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলায় হলেও তার পিতা মো. দেলোয়ার হোসেন চিটাগাং কেমিক্যাল কমপ্লেক্সের ইলেকট্টিক মিস্ত্রি হিসেবে কর্মরত আছেন। চাকরির সুবাধে তারা দীর্ঘদিন ধরে বাড়বকুণ্ড কেমিক্যালের কোয়াটারে বসবাস করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় বড় বোনের সাঙ্গে রাহুলের তর্ক-বিতর্ক হয়। অভিমান করে সকলের অজান্তে রুমের দরজা বন্ধ করে ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয় রাহুল।

সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম বাংলানিউজকে বলেন, গলায় ফাঁস দেওয়া এক কিশোরকে পরিবারের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ স্বাভাবিক নিয়মে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হবে মঙ্গলবার সকালে।

বাংলাদেশ সময়: ০০৩২ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa