ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

জেলা প্রশাসনের অভিযান, ৪৭ মামলায় ১৫ হাজার টাকা জরিমানা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
জেলা প্রশাসনের অভিযান, ৪৭ মামলায় ১৫ হাজার টাকা জরিমানা  জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান

চট্টগ্রাম: কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ৪৭টি মামলায় ১৫ হাজার ২০০ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন।  

সোমবার ( ৫ জুলাই) জেলা প্রশাসনের ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এসব মামলা ও জরিমানা আদায় করেন।

 

এ সময় সরকার ঘোষিত বিধিনিষেধ মেনে না চলায় বিভিন্ন দোকান, রেস্টুরেন্ট ও শপিংমলকে অর্থদণ্ডের পাশাপাশি সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে সচেতন করা হয়।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত ডবলমুরিং ও বন্দর এলাকায় ৯টি মামলায় ২ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করেন। পাহাড়তলী ও আকবরশাহ এলাকায় অভিযান পরিচালনা করেন মোহাম্মদ আতিকুর রহমান। তিনি ২টি মামলায় ৩০০ টাকা জরিমানা আদায় করেন।

ইপিজেড ও পতেঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করেন সোনিয়া হক। তিনি ৩টি মামলায় ১ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করেন। পাঁচলাইশ এলাকায় অভিযান পরিচালনা করেন  মুহাম্মদ ইনামুল হাছান। তিনি ২টি মামলায় ১ হাজার টাকা জরিমানা আদায় করেন।  

বায়েজিদ ও খুলশী  এলাকায় গালিব চৌধুরী অভিযান পরিচালনা করে ৭টি মামলায় ১ হাজার ৯২০ টাকা জরিমানা আদায় করেন। এহসান মুরাদ পাঁচলাইশ এলাকায় অভিযান পরিচালনা করে ৩টি মামলায় ২ হাজার টাকা জরিমানা আদায় করেন।  

সদরঘাট  ও ডবলমুরিং এলাকায় অভিযান পরিচালনা করেন নিবেদিতা চাকমা। তিনি ৫টি মামলায় ২ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেন। চান্দগাঁও এলাকায় অভিযান পরিচালনা করেন সুরাইয়া ইয়াসমিন। তিনি ২টি মামলায় ১ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেন।  

খুলশী ও বায়েজিদ এলাকায় অভিযান পরিচালনা করে ১টি মামলায় ১০০ টাকা জরিমানা আদায় করেন প্লাবন কুমার বিশ্বাস। ফাহমিদা আফরোজ অভিযান পরিচালনা করে ৮টি মামলায় ১ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন। চকবাজার ও বাকলিয়ায় অভিযান পরিচালনা করেন প্রতীক দত্ত। তিনি ২টি মামলায় ৪০০ টাকা জরিমানা আদায় করেন।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী বাংলানিউজকে বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বিস্তার রোধ করার লক্ষ্যে জেলা প্রশাসন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। সরকারের নির্দেশনা অনুযায়ী এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa