ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

লকডাউনে জরুরি কাজ ছাড়া বাইরে, ১৫ জনকে জরিমানা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
লকডাউনে জরুরি কাজ ছাড়া বাইরে, ১৫ জনকে জরিমানা  চসিকের ভ্রাম্যমাণ আদালতের অভিযান

চট্টগ্রাম: করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনে জরুরি কাজ ছাড়া বাইরে বের হওয়ায় ১৫ জনকে জরিমানা করা হয়েছে।  

সোমবার (৫ জুলাই) চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালতে তাদের জরিমানা করা হয়।

সিএমপির সহায়তায় এ অভিযান পরিচালিত হয়।  

চসিকের জনসংযোগ কর্মকর্তা কালাম চৌধুরী বাংলানিউজকে জানান, চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌসের নেতৃত্বে জিইসি মোড়, ষোলশহর দুই নম্বর গেট, মুরাদপুর, বহদ্দারহাট জংশন, বহদ্দারহাট বাস টার্মিনাল, মৌলভি পুকুর পাড়, সিঅ্যান্ডবি মোড়, বাহির সিগন্যাল, কাপ্তাই রাস্তার মাথা, কাজীরহাট, কামাল বাজার, মৌলভি বাজার, কালুরঘাট ও কালুরঘাট ভারী শিল্প  এলাকায় অভিযান চালানো হয়।  

এ সময় সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্যের অপরাধে ১৫ জনকে ২ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়। অভিযানকালে ম্যজিস্টেটরা মাস্ক বিতরণ করেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেন।  

করোনা ভাইরাস প্রতিরোধ ও নগরবাসীকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করার লক্ষ্যে চসিকের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa