ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

হেদায়েতুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে ইডিইউর শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
হেদায়েতুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে ইডিইউর শোক ...

চট্টগ্রাম: ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির (ইডিইউ) স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস এর অ্যাসোসিয়েট ডিন শহিদুল ইসলাম চৌধুরীর পিতা হেদায়েতুল ইসলাম চৌধুরী রোববার (৪ জুলাই) রাত সোয়া ১২টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮ বছর।

তিনি চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) এর প্রাক্তন অ্যাসিস্ট্যান্ট প্ল্যানিং অফিসার। ওইদিন সকাল দশটায় মিমি হাউজিং সোসাইটিতে মরহুমের প্রথম নামাজে জানাজা ও পরে বাদ আছর মিরসরাই উপজেলার কিসমত জাফরাবাদ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ইডিইউ’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, প্রাক্তন মন্ত্রী আবদুল্লাহ আল নোমান, প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান, উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খানসহ ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি পরিবার।

শোক বার্তায় তারা বলেন, ইডিইউর অ্যাসোসিয়েট প্রফেসর শহিদুল ইসলাম চৌধুরীর পিতা হেদায়েতুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে ইডিইউ পরিবার গভীরভাবে শোকাহত। তিনি অত্যন্ত ধর্মপ্রাণ, বিনয়ী ও সদালাপী মানুষ ছিলেন। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa