ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

আনোয়ারায় লকডাউন না মানায় মামলা, জরিমানা আদায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
আনোয়ারায় লকডাউন না মানায় মামলা, জরিমানা আদায় ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন করতে মাঠে রয়েছে আনোয়ারা উপজেলা প্রশাসন। নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জুবায়ের আহমেদের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মামলা ও জরিমানা আদায় করা হয়েছে।

সোমবার (৫ জুলাই) ভোর থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অহেতুক ঘোরাঘুরি, লকডাউন অমান্য করে দোকানপাট খোলা রাখা, স্বাস্থ্যবিধি পালন না করে গাড়ি চালানোসহ বিভিন্ন অপরাধে ১৬টি মামলায় সাত হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়।

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জুবায়ের আহমেদ বাংলানিউজকে বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়ন করতে মাঠে আছি। বিনা প্রয়োজনে স্বাস্থ্যবিধি অমান্য করে আড্ডা দেওয়া, ঘোরাঘুরি, স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৬টি মামলায় এ জরিমানা আদায় করা হয়েছে। এছাড়াও তাদেরকে সতর্ক করে দেওয়া হয়েছে। স্বাস্থ্যবিধি প্রতিপালনে আমাদের এ অভিযান চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa