ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

কঠোর লকডাউন অমান্য: জেলা প্রশাসনের মামলা-জরিমানা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
কঠোর লকডাউন অমান্য: জেলা প্রশাসনের মামলা-জরিমানা  জেলা প্রশাসনের অভিযান

চট্টগ্রাম: কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ৪৪ মামলার প্রায় ১৭ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন।  

রোববার ( ৪ জুলাই) জেলা প্রশাসনের ১০ নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব মামলা ও জরিমানা আদায় করেন।

 

নগরের বায়েজিদ ও খুলশী এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাঈমা ইসলাম। তিনি ৬টি মামলায় ৮০০ টাকা জরিমানা আদায় করেন। নূরজাহান আক্তার সাথী হালিশহর এলাকায় অভিযান পরিচালনা করে ২টি মামলায় ১ হাজার টাকা জরিমানা  আদায় করেন।  

ডবলমুরিং ও বন্দর এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত। তিনি ৪টি মামলায় ৬০০ টাকা জরিমানা আদায় করেন।

পাহাড়তলী ও আকবরশাহ এলাকায় অভিযান পরিচালনা করেন মোহাম্মদ আতিকুর রহমান। তিনি ১টি মামলায় ২০০ টাকা জরিমানা আদায় করেন।  

কোতোয়ালী ও সদরঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন আবদুল্লাহ আল মামুন। তিনি ৬টি মামলায় ১ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করেন। হুছাইন মুহাম্মদ অভিযান পরিচালনা করে ৫টি মামলায় ১ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করেন।  

ইপিজেড ও পতেঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করেন আশরাফুল হাসান। তিনি ৮টি মামলায় ৬ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন। পাঁচলাইশ এলাকায় অভিযান পরিচালনা করেন মো. জিল্লুর রহমান। তিনি ৫টি মামলায় ১ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন।

হালিশহর এলাকায় অভিযান পরিচালনা করেন প্লাবন কুমার বিশ্বাস। তিনি ৩টি মামলা দায়ের করে ১ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেন। চান্দগাঁও এলাকায় অভিযান পরিচালনা করেন প্রতীক দত্ত। তিনি ৪টি মামলায় ১ হাজার ৪৫০ টাকা জরিমানা আদায় করেন।  

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক বাংলানিউজকে বলেন, করোনাভাইরাসের সংক্রমণ বিস্তার রোধ করার লক্ষ্যে জেলা প্রশাসন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa