ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ডাক্তারকে জরিমানা: সাতকানিয়ার ইউএনও প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
ডাক্তারকে জরিমানা: সাতকানিয়ার ইউএনও প্রত্যাহার ছবি সংগৃহীত

চট্টগ্রাম: কঠোর লকডাউনে এক চিকিৎসককে জরিমানা করায় সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নজরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। এ ছাড়াও তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগ দিতে বলা হয়েছে।

রোববার (৪ জুলাই)  বিকেলের দিকে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ আদেশ দেওয়া হয়েছে।  

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কামরুল হাসান বাংলানিউজে বলেন, ‘সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে। তার স্থলে আপাতত দায়িত্ব পালন করবেন সহকারী কমিশনার (ভূমি)। ’ 

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ সচিব স্বাক্ষরিত এক আদেশে সাতকানিয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। এ ছাড়াও একই আদেশে হবিগঞ্জের ইউএনও ফাতেমা তুজ জোহরাকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে পদায়ন করা হয়েছে।

শুক্রবার (২ জুলাই) বিকেলে সাতকানিয়া পৌরসভা এলাকায় ডা. ফরহাদ কবির নামে ওই চিকিৎসককে রোগী দেখতে যাওয়ার সময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সংক্রমণ প্রতিরোধ আইনে ১ হাজার টাকা জরিমানা করেন ইউএনও নজরুল ইসলাম।  

শনিবার এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান চিকিৎসক নেতারা। ইউএনওর শাস্তির দাবিতে জেলা সিভিল সার্জনের কাছে আবেদনও করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa