ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

লকডাউনে রাস্তায় বের হওয়ায় ৭ জনকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
লকডাউনে রাস্তায় বের হওয়ায় ৭ জনকে জরিমানা চসিকের ভ্রাম্যমাণ আদালতের অভিযান

চট্টগ্রাম: বৈশ্বিক মহামারি করোনার ঊর্ধ্বগতি রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন অমান্য করে রাস্তায় বের হওয়ায় ৭ জনকে জরিমানা করা হয়েছে।  

রোববার (৪ জুলাই) চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস এ জরিমানা করেন।

 

চসিকের জনসংযোগ কর্মকর্তা কালাম চৌধুরী বাংলানিউজকে জানান,  নগরের ষোলশহর, পলিটেকনিক, রুবি গেট, টেক্সটাইল, বাংলাবাজার, শেরশাহ্ কলোনি, বায়েজিদ বোস্তামি, অক্সিজেন মোড়, জালালাবাদ বালুছড়া, আতুরার ডিপো্, হামজারবাগ, বিবিরহাট ও মুরাদপুর এলাকায় চসিকের ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এ সময় সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ৭ জনকে ১ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে।  

অভিযানকালে ম্যজিস্ট্রেটরা সচেতনতামূলক মাস্ক বিতরণ করেন এবং স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার নির্দেশনা দেন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) সদস্যরা অভিযানে সহায়তা করেন।  
করোনাভাইরাস প্রতিরোধ ও নগরবাসীকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করার লক্ষ্যে চসিকের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa