ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

বার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
বার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

চট্টগ্রাম: নগরের খুলশী থানার পূর্ব নাসিরাবাদ তুলাতলি এলাকায় বার বছর বয়সী পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
বর্তমানে ভিকটিম চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছে।

 

ভুক্তভোগী ছাত্রীর মা বাংলানিউজকে বলেন, তুলাতলি কলোনিতে এসেছি গত মাসের ২৫ তারিখ।  
আমি সারাদিন গার্মেন্টসে চাকরি করি। মেয়ে বাসায় থাকতো। পাশের বাসার এক মেয়ে বাসায় মেয়ের সঙ্গে খেলাধুলা ও কথাবার্তা বলতো। বৃহস্পতিবার সন্ধায় মেয়েকে বাসা থেকে বের করে নিয়ে যায়। তুলাতলির পাশে একটি পাহাড়ে নিয়ে গিয়ে মেয়েকে রাত পৌনে ৮ টার দিকে নির্যাতন করে কয়েকজন যুবক। নির্যাতনের বিষয়টি এলাকাবাসী জানার পরে  ৯৯৯-এ কল দেয়। পরে  পুলিশ মেয়েকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে বলে মেয়ে জানায়।  
তিনি আরও বলেন, রাত ১০ টায় গার্মেন্টস থেকে ডিউটি শেষ করে বাসায় ফিরে জানতে পারি মেয়েকে নির্যাতন করা হয়েছে। আমি আসার আগেই পুলিশ আমার মেয়েকে হাসপাতালে ভর্তি করিয়েছেন। বর্তমানে মেয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মেয়ের শারীরিক অবস্থা ভাল না বলে জানিয়েছেন চিকিৎসক।  ঘটনার সঙ্গে জড়িতের শাস্তি চাই।

ঘটনার বিষয়ে বায়েজিদ জোনের সহকারী কমিশনার (এসি) মো.শাহ আলম বাংলানিউজকে বলেন, ভিকটিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।
এদিকে, থানা সূত্রে জানা যায়, ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- আলাউদ্দিন, শাকিল ও শফি।  

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa