ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

কঠোর লকডাউনেও বিয়ে, ইউএনওর হাতে ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুলাই ২, ২০২১
কঠোর লকডাউনেও বিয়ে, ইউএনওর হাতে ধরা কঠোর লকডাউনে চুপিসারে বিয়ে করে বাড়ি যাওয়ার পথে ইউএনওর হাতে ধরা

চট্টগ্রাম: বর ও কনে। সঙ্গে ছিলেন দুই আত্মীয়।

মোট চারজন। কঠোর লকডাউনে চুপিসারে বিয়ে করে বাড়ি যাচ্ছিলেন। হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) অভিযানে ধরা পড়েন তারা। পরে ৭ দিন ঘরে থাকার অঙ্গীকারে বাড়ি ফেরেন নব দম্পতি।  

কঠোর লকডাউন বাস্তবায়ন করতে ভোর থেকে মাঠে নেমেছেন ইউএনও রুহুল আমিন ও সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্লাহ। এ সময় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন তারা। বেশ কিছু স্থানে জরিমানাও করেন।  

শুক্রবার (২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে হাটহাজারী বাসস্ট্যান্ডের সামনে অভিযান পরিচালনার সময় এক নব দম্পতিকে সিএনজি অটোরিকশা থেকে আটক করা হয়। পরে আগামী ৭ জুলাই পর্যন্ত ঘর থেকে বের হবে না এ অঙ্গীকার করায় তাদের ছেড়ে দেওয়া হয়।  

এ বিষয়ে জানতে চাইলে ইউএনও রুহুল আমিন বাংলানিউজকে বলেন, কঠোর লকডাউন বাস্তবায়ন করতে ভোর থেকে মাঠে ছিলাম। বিকেল সাড়ে ৫টার দিকে হাটহাজারী উপজেলার বাসস্ট্যান্ডে গাড়ি তল্লাশি করার সময় সিএনজি অটোরিকশা করে সীমিত পরিসরে বিয়ে করে বাড়ি যাচ্ছিলেন বর কনেসহ চারজন। তাদের জিজ্ঞসাবাদ করা হয়। একপর্যায়ে তারা আগামী ৭ দিন বাড়ি থেকে বের হবে না মর্মে অঙ্গীকার করলে ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, জুলাই ০২, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa