ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

নারীর মরদেহ ফেলে পালিয়েছে যুবক, খোঁজ নেই স্বজনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, জুলাই ১, ২০২১
নারীর মরদেহ ফেলে পালিয়েছে যুবক, খোঁজ নেই স্বজনের প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের একটি বেসরকারি হাসপাতালে অজ্ঞাত পরিচয়ের নারীর মরদেহ ফেলে পালিয়ে গেছে এক যুবক। ঘটনার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও মেলেনি পরিচয় ও স্বজনদের খোঁজ।

 

বুধবার (৩০ জুন) রাত সাড়ে ১০টার দিকে নগরের বায়েজিদ থানার মেরিন সিটি হাসপাতালে এ ঘটনা ঘটে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ বায়েজিদ থানাকে খবর দিলে মরদেহ নেওয়া হয় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে।

বায়েজিদ থানার উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম বাংলানিউজকে বলেন, গতকাল রাতে মেরিন সিটি হাসপাতালে মুমূর্ষু অবস্থায় অজ্ঞাত এক নারীকে নিয়ে আসে এক যুবক। কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করলে মাস্ক কিনতে যাওয়ার অজুহাতে পালিয়ে যায় সে। কয়েক ঘণ্টা পেরিয়ে গেলেও কেউ না আসায় থানায় খবর দিলে পুলিশ মরদেহ চমেক হাসপাতালে নিয়ে যায়।

তিনি জানান, ওই নারীর নাক দিয়ে ফেনার মতো কিছু বের হয়েছিল। বিষাক্ত কোনো জিনিস খেয়েছেন বলে ধারণা করছেন চিকিৎসকরা। বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে স্বজনদের কোনো খোঁজ না মেলায় ময়নাতদন্ত শেষে হাসপাতালের ফ্রিজে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa