ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

করোনা টিকা পাচ্ছেন চবির আবাসিক শিক্ষার্থীরা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুলাই ১, ২০২১
করোনা টিকা পাচ্ছেন চবির আবাসিক শিক্ষার্থীরা চবি লোগো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: প্রথম ধাপে করোনার টিকা পাবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আবাসিক শিক্ষার্থীরা। করোনার টিকার জন্য আবেদনকারী আবাসিক শিক্ষার্থীদের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সুরক্ষা অ্যাপে রেজিস্ট্রেশন করার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১ জুলাই) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এসএম মনিরুল হাসান।

তিনি বলেন, ইউজিসি থেকে আমাদের চিঠি দেওয়া হয়েছে। টিকার জন্য সুরক্ষা অ্যাপে আবাসিক শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে হবে। অ্যাপটি গুগল প্লে স্টোরে পাওয়া যাবে। যারা আগে বিশ্ববিদ্যালয়ের ফরম পূরণ করেছে তারাই সুরক্ষা অ্যাপে রেজিস্ট্রেশন করবে। পর্যায়ক্রমে অনাবাসিক শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হবে।

গত মার্চে চবির আবাসিক ও অনাবাসিক সব শিক্ষার্থীকে টিকার আওতায় আনার সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তখন ১৫ হাজার শিক্ষার্থী টিকার জন্য আবেদন করেন। এর মধ্যে আবাসিক শিক্ষার্থী ৪ হাজার।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২১।
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa