ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

লকডাউন সফল করতে ভোর থেকে মাঠে আনোয়ারার ইউএনও

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ১, ২০২১
লকডাউন সফল করতে ভোর থেকে মাঠে আনোয়ারার ইউএনও কঠের লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জুবায়ের আহমেদ। 

চট্টগ্রাম: করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠের লকডাউন বাস্তবায়নে ভোর থেকে মাঠে নেমেছেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জুবায়ের আহমেদ।  

বৃহস্পতিবার (১ জুলাই) ভোর থেকে সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি ও আনসার সদস্যদের সঙ্গে নিয়ে লকডাউন সফল করতে আনোয়ারার গুরুত্বপূর্ণ স্থান পরিদর্শন করেন তিনি।

 

এ সময় বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও নেতৃত্ব দেন ইউএনও। যাদের মাস্ক ছিল না তাদের মাস্ক পরার বিষয়ে সতর্ক করেন। যারা স্বাস্থ্যবিধি অমান্য করেছেন তাদেরও হুঁশিয়ার করে দিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে ইউএনও শেখ জুবায়ের আহমেদ বাংলানিউজকে বলেন, কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য আমরা ভোর থেকে মাঠে আছি। সবাইকে অনুরোধ করেছি যাতে তারা প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হন। জরুরি প্রয়োজনে যদি বের হন তাহলে অবশ্যই যেন তারা মাস্ক পরেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলেন।

তিনি জানান, স্বাস্থ্যবিধি মেনে কাঁচাবাজার খোলা রাখা হয়েছে। প্রতিটি কাঁচাবাজারের সামনে আনসার ও স্বেচ্ছাসেবকরা দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জুলাই ০১, ২০২১ 
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa