ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

লকডাউনে ন্যায্যমূল্যে খাদ্যপণ্য বিক্রির উদ্যোগ ফারাজ করিমের 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, জুলাই ১, ২০২১
লকডাউনে ন্যায্যমূল্যে খাদ্যপণ্য বিক্রির উদ্যোগ ফারাজ করিমের  ভিন্নধর্মী ও মানবিক উদ্যোগ নিয়ে মাঠে নেমেছেন তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী। 

চট্টগ্রাম: এবারের কঠোর লকডাউনে রাউজানে আবার ভিন্নধর্মী ও মানবিক উদ্যোগ নিয়ে মাঠে নেমেছেন দেশের জনপ্রিয় তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী।  

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৬টা থেকে শুরু হওয়া কঠোর লকডাউনে রাউজান পৌরসভার বিভিন্ন এলাকায় গাড়িতে করে এবং প্রতিটি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্য বিক্রি শুরু হয়।

 

প্রতিকেজি মিনিকেট চাল ৪৫ টাকা, ১ লিটার সয়াবিন তেল ১৩০ টাকা, পেঁয়াজ ৩৫ টাকা, মসুর ডাল ৭০ টাকা, চনার ডাল ৩০ টাকা, লবণ ১৫ টাকা, চিনি ৬০ টাকা, আটা ৩০ টাকা, চা-পাতা ৩২০ টাকা ও আলু ১৫ টাকা দরে বিক্রি হচ্ছে। নিম্নআয়ের মানুষ থেকে শুরু করে আগ্রহী সবাই সুশৃঙ্খলভাবে ন্যায্যমূল্যের এ বাজার থেকে খাদ্যসামগ্রী কিনতে পারছেন।  

ফারাজ করিম চৌধুরীর এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন রাউজানের সাধারণ মানুষ। মো. আবদুর রহিম নামে একজন শ্রমিক বলেন, 'ফারাজ করিম চৌধুরীর এমন উদ্যোগের ফলে আমাদের মতো নিম্নআয়ের মানুষের অনেক উপকার হবে। '

এ প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী বলেন, 'আগামীতে লকডাউন বাড়ানো হলে চালসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিনামূল্যে উপহার দেওয়ার পরিকল্পনা আমাদের রয়েছে। কেউ যদি খাবারের কষ্টে থাকেন বা আপনাদের আশপাশে যদি কাউকে খাবারের কষ্টে থাকতে দেখেন, তবে আমাদের হেল্প ডেস্ক টিমের সঙ্গে যোগাযোগ করলে আমরা তাদের কাছে খাবার পৌঁছে দেব। ’

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জুলাই ০১, ২০২১ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa