ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চন্দনাইশে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জুলাই ১, ২০২১
চন্দনাইশে কাভার্ডভ্যান-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৬ প্রতীকী ছবি।

চট্টগ্রাম: চন্দনাইশে কাভার্ডভ্যান-সিএনজি অটোরিকশার সংঘর্ষে প্রিয়ম জলদাস (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় অটোরিকশার চালকসহ আরো ৬ জন আহত হন।

বৃহস্পতিবার (১ জুলাই) ভোর ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বরুমতি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত প্রিয়ম জলদাস সাতকানিয়ার ধর্মপুর এলাকার সুজিত জলদাসের ছেলে। আহতরা হলেন- তরুণ জলদাস (২৫), বিকাশ জলদাস (৪৫), সুজন জলদাস (৩০), খোকন জলদাশ (২৫) ও অজ্ঞাত ২ জন। আহতদের চন্দনাইশ বিজিসি ট্রাস্ট হাসপাতাল ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

দোহাজারী হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, চট্টগ্রামমুখি একটি কাভার্ডভ্যানের সঙ্গে দোহাজারীগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাটি খাদে পড়ে যায়। এসময় অটোরিকশায় থাকা ৭ জন যাত্রী আহত হয়। তাদের মধ্যে ৬ জনকে উদ্ধার করে চন্দনাইশ বিজিসি ট্রাস্ট হাসপাতালে ভর্তি করা হয়।  এদের মধ্যে একজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

তিনি আরও বলেন, প্রিয়ম জলদাসকে খাদ থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যান ও অটোরিকশা জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa