ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

লকডাউনেও দলবেঁধে আড্ডা, পুলিশ দেখলেই দৌড় 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জুলাই ১, ২০২১
লকডাউনেও দলবেঁধে আড্ডা, পুলিশ দেখলেই দৌড়  ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: এ যেন চোর-পুলিশ খেলা। যতক্ষণ পুলিশ থাকে ততক্ষণ গলির ভেতর আত্মগোপনে।

চলে উঁকিঝুঁকি। পুলিশ গেলেই আবারও তারা নেম আসে রাস্তার পাশের গলিতে। চলে আড্ডা।  

বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে নগরের মুরাদপুর এলাকায় রেললাইনের পাশে দেখা গেছে এ চিত্র। যুবক-তরুণদের যেন কোনভাবেই ঘরে রাখা যাচ্ছে না।

কেউ দাঁড়িয়ে আড্ডা দিচ্ছেন আবার কেউ রেললাইনেই বসে আছেন। কারো মুখে মাস্ক আর কারও সেটা দেওয়ারও গরজ নেই। মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। পুলিশ দেখলেই দৌড়ে পালাচ্ছেন।

মুরাদপুর ছাড়া হামজারবাগ, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল এলাকায়ও দেখা গেছে অকারণে আড্ডা দেওয়ার চিত্র। চমেক হাসপাতাল ক্যান্টিনেও লেগে আছে গ্রাহকের ভিড়। অনেকে বের হচ্ছেন কঠোর লকডাউনের সার্বিক পরিস্থিতি দেখতে।  

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক বাংলানিউজকে বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র্যা ব ও আনসার সদস্যদের নিয়ে নগরের বিভিন্ন স্থানে আমাদের অভিযান পরিচালিত হচ্ছে। কিন্তু সব জায়গায় একযোগে কাজ করা সম্ভব নয়। যেখানে অকারণে আড্ডা দেওয়ার খবর পাবো, সেখানেই অভিযান পরিচালনা করা হবে।  

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বাংলানিউজকে বলেন, মুরাদপুর এলাকায় আমাদের টহল পুলিশ আছে। তারা বাইরে ঘোরাঘুরি না করার জন্য সবাইকে সতর্ক করছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa