ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

লকডাউন দেখতে এসে আটক ২১, জব্দ ৫ গাড়ি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জুলাই ১, ২০২১
লকডাউন দেখতে এসে আটক ২১, জব্দ ৫ গাড়ি ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ বাদামতলী মোড়ে লকডাউন কেমন চলছে- তা দেখতে এসে ২১ জন আটক হয়েছে পুলিশের হাতে। এসময় ৫টি গাড়িও জব্দ করা হয়।

মামলা দায়ের করা হয়েছে আরও ১০টি গাড়ির বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১ জুলাই) সকালে বাদামতলী মোড়ে পুলিশ চেকপোস্ট বসিয়ে অযথা ঘোরাঘুরির দায়ে অভিযুক্তদের আটক ও গাড়ি জব্দ করে।

এদিকে লকডাউনের প্রথম দিন আগ্রাবাদ এলাকা পরিদর্শন করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সানা শামিমুর রহমান, উপ-কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারীশ, সহকারী কমিশনার (ডবলমুরিং) মাহমুদুল হাসান মামুন সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।  

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, লকডাউনে জরুরি প্রয়োজনে বের হওয়া লোকদের আমরা গন্তব্যে পৌঁছাতে সহযোগিতা করছি। বৃহস্পতিবার সকাল থেকেই একটি চেকপোস্ট ও ৫টি টহল টিমের মাধ্যমে আমরা লকডাউন কার্যকরের চেষ্টা করছি। অকারণে যারা বের হয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছি।  

তিনি বলেন, লকডাউন কেমন চলছে- তা দেখতে বের হওয়ায় ২১ জনকে আটক করা হয়েছে। একই সময় ৫টি গাড়ি জব্দ ও ১০টি গাড়ির মালিকের বিরুদ্ধে মামলাও করা হয়েছে। লকডাউন কার্যকর করতে অভিযান অব্যাহত থাকবে।  

এদিকে কাজীর দেউড়ি মোড়ে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে একটি প্রাইভেট কার থামান সার্জেন্ট সঞ্জয়। এসময় গাড়িচালক গন্তব্য সম্পর্কে বিভ্রান্তিকর তথ্য দেয়। এছাড়া গাড়ির কাগজপত্রও দেখাতে পারেনি। অভিযানে থাকা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) মো. কামরুল ইসলাম ওই গাড়ি চালককে সতর্ক করার পাশাপাশি জরিমানা করার নির্দেশ দেন।

এ ঘটনা দেখতে সেখানেও ভিড় জমায় উৎসুক জনতা। পুলিশ সদস্যরা একপর্যায়ে ধমক দিয়ে তাদের সরিয়ে দেন।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, জুলাই ১, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa