ঢাকা, রবিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ভারপ্রাপ্ত সভাপ‌তি এসএম মোর্শেদের কার্যক্রমে বাধা নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, জুন ২৪, ২০২১
ভারপ্রাপ্ত সভাপ‌তি এসএম মোর্শেদের কার্যক্রমে বাধা নেই

চট্টগ্রাম: চট্টগ্রাম মা ও শিশু হাসপাতা‌লের বর্তমান প‌রিচালনা প‌রিষ‌দের কার্যক্রমে কোন রকমের বাধা প্রদান করা যাবে না বলে আদালত আদেশ দিয়েছেন।  

চট্টগ্রাম সিনিয়র সহকারী জজ ২য় বিচারক ইশরাত জাহানের আদালত এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত বাংলানিউজকে নিশ্চিত করেন বিবাদীর আইনজীবী অ্যাডভোকেট মো.আরিফ উদ্দীন।

আদালত সূত্রে জানা যায়, গত ১৬ জুন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতা‌লের আজীবন সদস্য মো.সাজ্জাদ আলী ও আ‌নোয়ারুল হক বাদী হ‌য়ে ৪০তম সাধারণ সভার কার্যক্রম স্থ‌গিতসহ ক‌মি‌টির ২৫ জনকে বিবাদী ক‌রে এবং তা‌দের কার্যক্র‌মের বিরু‌দ্ধে এক‌টি মামলা করেন। মামলার নম্বর ৪৪৮/২০২১। ঐ দিন  আদালত তা আম‌লে নি‌য়ে ৪০তম সাধারণ সভা ও হাসপাতা‌লের ভারপ্রাপ্ত সভাপতি এসএম মো‌র্শেদ হো‌সেন‌কে কার্য প‌রিচালনা কর‌তে পার‌বে না ম‌র্মে আদালত আদেশ দেন। পর্ববর্তীতে আদালত গত ২১ জুন মামলাটি শুনানি করেন। আজ বৃহস্পতিবার দুপুরে আদালত থেকে রায় প্রকাশিত হয়।

বিবাদীর আইনজীবী অ্যাডভোকেট মো.আরিফ উদ্দীন বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতা‌লের বর্তমান প‌রিচালনা প‌রিষ‌দের কার্যক্রমে কোন রকমের বাধা প্রদান করা যাবে না। একই সঙ্গে হাসপাতাল পরিচালনা করতে সবধরনের কার্যক্রম পরিচালনা করতে পারবে বলে আদালত রায় দিয়েছেন।  মামলাটি আদালত খারিজ করে দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, জুন ২৪, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa