ঢাকা, রবিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

প্রফেসর মোহাম্মদ আলীর মৃত্যুতে সাদার্ন ইউনিভার্সিটির শোক 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জুন ২৪, ২০২১
প্রফেসর মোহাম্মদ আলীর মৃত্যুতে সাদার্ন ইউনিভার্সিটির শোক  প্রফেসর মোহাম্মদ আলী

চট্টগ্রাম: সাদার্ন ইউনিভার্সিটির সাবেক উপাচার্য, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর মোহাম্মদ আলী আর নেই (ইন্নালিল্লাহি...রাজিউন)।  

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেল সাড়ে ৫টায় নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

দেশবরেণ্য গুণী এ শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সাদার্ন ইউনিভার্সিটি পরিবার। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে যান।

এক শোকবার্তায় সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার মোজাম্মেল হক, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান খলিলুর রহমান, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ট্রাস্টি বোর্ডের সদস্য, ডিন, বিভাগীয় প্রধান, রেজিস্ট্রার, শিক্ষক ও কর্মকর্তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।  

তাঁরা বলেন, তাঁর মৃত্যুতে বাংলাদেশের জন্য অপূরণীয় ক্ষতি হয়ে গেল এবং আমরা হারালাম একজন পথপ্রদর্শক, জ্ঞানপ্রদীপ ও বিশিষ্ট ব্যক্তি। সাদার্ন ইউনিভার্সিটির অগ্রযাত্রায় বিশিষ্ট এ শিক্ষাবিদের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। এমন একটি উজ্জ্বল নক্ষত্রকে হারিয়ে পুরো সাদার্ন পরিবার শোকাহত।

আগামীকাল বাদে জুমা চান্দগাঁও আবাসিক বি-ব্লক জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জুন ২৪, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa