ঢাকা, শুক্রবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

কমিউনিটি সেন্টার ভেবে পিবিআই অফিসে চুরি, অতঃপর ধরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, জুন ২২, ২০২১
কমিউনিটি সেন্টার ভেবে পিবিআই অফিসে চুরি, অতঃপর ধরা ...

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার বার কোয়ার্টার এলাকায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম মহানগর কার্যালয়ে চুরির ঘটনায় মো.শাহ আলম (৩০) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।  

মঙ্গলবার (২২ জুন) হালিশহর ঈদগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে বাংলানিউজকে জানান পিবিআই পরিদর্শক (মেট্রো) সন্তোষ কুমার চাকমা।

গ্রেফতার শাহ আলম গোপালগঞ্জ জেলার মকসুদপুর এলাকার বাসিন্দা। তিনি নগরের হালিশর থানার ঈদগাঁও বৌ বাজার আমতলা এলাকায় ভাড়া বাসায় থাকেন।  

পিবিআই জানিয়েছে, গত ২৯ মে ভোরে নগরের পাহাড়তলী বার কোয়ার্টার এলাকায় পিবিআই চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের দ্বিতীয় তলার ২০২ নম্বর রুমের জানালার গ্রিল কেটে চোরের দল দুটি মোবাইল ফোন সেট নিয়ে যায়। অফিসটিকে কমিউনিটি সেন্টার ভেবে চুরি করে ওই ব্যক্তি। তার কাছ থেকে চুরি করা দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় ডবলমুরিং থানায় মামলা করেছে পিবিআই।

পিবিআই পরিদর্শক (মেট্রো) সন্তোষ কুমার চাকমা বাংলানিউজকে বলেন, প্রযুক্তিগত সহায়তা নিয়ে চুরি হওয়া মোবাইল ফোনের সূত্র ধরে শাহ আলমকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, কমিউনিটি সেন্টারের অফিস ভেবে মূলত মো. শাহ আলম চুরি করতে গিয়েছিল। আগে কমিউনিটি সেন্টার থাকলেও পরে সেখানে যে পিবিআই কার্যালয় হয়েছে, সেটি তার জানা ছিল না। না জেনেই সেখানে চুরি করেছে।

বাংলাদেশ সময়: ২২২১ ঘণ্টা, জুন ২২, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa