ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হেফাজতের ১৯ নেতাকর্মীর বিরুদ্ধে এমপি উবায়দুলের মামলা খারিজ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুন ২২, ২০২১
হেফাজতের ১৯ নেতাকর্মীর বিরুদ্ধে এমপি উবায়দুলের মামলা খারিজ  ...

চট্টগ্রাম: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিবসহ ১৯ নেতাকর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এমপি উবায়দুল মোকতাদির চৌধুরীর মামলা খারিজ করে দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২২ জুন) বিকেলে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালের এস কে এম তোফায়েল হাসানের আদালত মামলাটি খারিজ করে দেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচ এম জিয়া উদ্দিন বাংলানিউজকে বলেন, হেফাজতে ইসলামের নেতা-কর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলাটি ফাইলিং মামলা হিসেবে আদালত গ্রহণ করেন। বিকেলে আদালত মামলাটি খারিজ করে দেন।

এরআগে মঙ্গলবার দুপুরে মামলাটি দায়ের করা হয়। মামলার এজাহারে বলা হয়, আসামিরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দেশে আগমনের বিরোধীতা করে গত ২৬ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া শহরে তাণ্ডব চালায়। এসময় তারা সরকারি-বেসরকারি ৫৭টি প্রতিষ্ঠানে হামলার পাশাপাশি বঙ্গবন্ধুর দুটি ম্যুরাল ভাংচুর করে। পরে ৩১ মার্চ আসামিরা সংবাদ সম্মেলন করে এসব তাণ্ডবের জন্য বাদীকে দায়ী করেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুন ২২, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।