ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সংঘর্ষ: টিনুসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুন ১৭, ২০২১
চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সংঘর্ষ: টিনুসহ ১২ জনের বিরুদ্ধে মামলা ফাইল ছবি

চট্টগ্রাম: নগরের চকবাজার থানার চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুসহ ১২ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বুধবার (১৬ জুন) রাতে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল সাইমুন (২৩) বাদি হয়ে মামলাটি করেন।

 

এ ঘটনায় অভিযান চালিয়ে ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- সিরাজুল ইসলাম ওরফে তোরাব (২২) ও সৌরভ উদ্দিন বাপ্পা (২৪)।  

অন্য আসামিরা হলেন- নুর মোস্তফা টিনু (৩৮), আমির উদ্দিন ওরফে আমির (৩২), জিয়াউদ্দিন আরমান (২৪), মো. মহিউদ্দিন ওরফে সৌরভ (১৯), মনির উদ্দিন ওরফে রেহান (২৪), আবুল কালাম (২৪), আনসার উদ্দিন (২৩), মন্টি চৌধুরী (৩২), ইমন হোসেন (২৪) ও মো. আব্দুল্লাহ (২৩)।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর বাংলানিউজকে বলেন, বুধবার সংঘর্ষের ঘটনায় ১২ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। এদের মধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, জুন ১৭, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa