ঢাকা, মঙ্গলবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ভোরের ছিনতাইকারী ১০ মামলার আসামি জাম্বু জামালসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জুন ১৭, ২০২১
ভোরের ছিনতাইকারী ১০ মামলার আসামি জাম্বু জামালসহ গ্রেফতার ৩ ...

চট্টগ্রাম: নগরের তালিকাভুক্ত ছিনতাইকারী মো. জামাল প্রকাশ জাম্বু জামালকে (৪০) দুই সহযোগীসহ গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি ছোরা উদ্ধার করা হয়।

গ্রেফতার বাকি দুইজন হলেন- মো. তানভীর হোসেন প্রকাশ রুবেল (২৪) ও মো. জাকির হোসেন (২৬)।

বৃহস্পতিবার (১৭ জুন)  সকালে আগ্রাবাদের আখতারুজ্জামান সেন্টারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে বাংলানিউজকে জানান ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।  

পুলিশ জানিয়েছে, জাম্বু জামালের চক্রটি ভোরে বিভিন্ন জেলা থেকে আসা যাত্রীদের টার্গেট করে বলে চট্টগ্রামে তারা ভোরের ছিনতাইকারী নামে পরিচিত। জাম্বু জামালের বাহিনী খুবই হিংস্র। গ্রুপে ৫ জন সদস্য রয়েছে।  

ওসি মোহাম্মদ মহসীন বলেন, জাম্বু জামালের বাহিনী মূলত ভোরে ছিনতাই করে। এসময় রাস্তায় মানুষ কম থাকে। এ ছাড়া দূরপাল্লার গণপরিবহনগুলো এ সময় এসে পৌঁছায়। তাই এসব যাত্রীই জাম্বুর দলের প্রধান টার্গেট। তারা প্রথমেই টার্গেটকে ঘিরে ধরে ছোরার ভয় দেখিয়ে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কেউ বাধা দিলে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।  

তিনি বলেন, সকালেও টার্গেটের আশায় জাম্বু তার সহযোগীসহ আগ্রাবাদ আখতারুজ্জামান সেন্টারের সামনে অপেক্ষা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানার একটি দল ধাওয়া দিয়ে জাম্বুসহ তিনজনকে গ্রেফতার করলেও পালিয়ে যায় তার দুই সহযোগী। জাম্বুর বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় ১০টি মামলা ও তার সহযোগী রুবেলের বিরুদ্ধেও ১০টি মামলা রয়েছে। অপর সহযোগী জাকির ১ মামলার আসামি। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, জুন ১৭, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa