ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কবরস্থানে সাইনবোর্ড নিয়ে সংঘর্ষ: অস্ত্রধারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জুন ১৬, ২০২১
কবরস্থানে সাইনবোর্ড নিয়ে সংঘর্ষ: অস্ত্রধারী গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানার মৌলভি বাড়ির কবরস্থানে সাইনবোর্ড টাঙানো নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় অবৈধ অস্ত্রধারী মো. জাহিদুল আলমকে (২৪) গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

 

বুধবার (১৬ জুন) বেলা পৌনে ১টায় সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপ-কমিশনার (ডিসি) বিজয় বসাক এ তথ্য জানান।  

তিনি বলেন, বাকলিয়া থানায় কবরস্থানকে কেন্দ্র করে সংঘর্ষে অস্ত্র ব্যবহার করা একজনকে গ্রেফতার করা হয়েছে।

মৌলভি বাড়ির পারিবারিক কবরস্থানকে সবাই কবর দেওয়ার জন্য ওপেন করেন দেন পরিবারের সদস্যরা। কিন্তু মৌলভি বাড়ি থেকে সামান্য দূরে হওয়াতে স্থানীয় একটি পক্ষ কবর দেওয়াকে ব্যবসায় পরিণত করেছে।  

তিনি জানান, স্থানীয় কবরস্থানে একটি পক্ষ মানুষ কবর দেওয়ার সময় স্থানীয় মহল্লার বাসিন্দা হলে ২০ হাজার ও বাইরের কেউ কবর দিতে চাইলে ৫০ হাজার টাকা করে নিত। এ ঘটনায় জড়িত সবাইকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এ সময় সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) শাহ মো. আব্দুর রউফ, অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আমিনুল ইসলাম, সহকারী কমিশনার চকবাজার জোন কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বাংলানিউজকে জানান, ভিডিও ফুটেজ দেখে অস্ত্র ব্যবহার জাহিদুল আলমকে মঙ্গলবার রাতে বাঁশখালীর গহিন অরণ্য থেকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্যমতে বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তাকে বাকলিয়া থানার দুইটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। ৫ দিনের রিমান্ড আবেদনও করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুন ১৬, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।