ঢাকা, বুধবার, ১২ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১, ১৭ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

জালিয়াতি করে দেওয়া ২২ সংযোগ বিচ্ছিন্ন করলো কেজিডিসিএল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জুন ১২, ২০২১
জালিয়াতি করে দেওয়া ২২ সংযোগ বিচ্ছিন্ন করলো কেজিডিসিএল ...

চট্টগ্রাম: সাবেক প্রবাসীকল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি’র ছেলে মুজিবুর রহমানের বাড়ি থেকে গ্যাসের অবৈধ ২২টি সংযোগ বিচ্ছিন্ন করেছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কেজিডিসিএল)।

শুক্রবার ও শনিবার চান্দগাঁও সানোয়ারা আবাসিক এলাকা থেকে কয়েক দফায় এসব সংযোগ বিচ্ছিন্ন করা হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন কেজিডিসিএল’র মহাব্যবস্থাপক মোহাম্মদ নূরুল আবসার সিকদার।

তিনি বাংলানিউজকে বলেন, অবৈধ গ্যাস-সংযোগ দেওয়া মুজিবুর রহমানের বাসা থেকে ২২টি চুলার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বিপনন বিভাগ এ কাজটি করেছেন।  

জড়িতদের বিরুদ্ধে বিভাগীয় কোনো ব্যবস্থা নেওয়া হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, এ জালিয়াতিতে যারা জড়িত তাদের বিরুদ্ধে ইতোমধ্যে দুদক ব্যবস্থা নিচ্ছে। তবে বিপনন বিভাগের পক্ষ থেকে নিয়মনীতি অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া যেতে পারে।  

এরআগে জালিয়াতি করে অবৈধ গ্যাস-সংযোগ দেওয়া এবং স্থানান্তরের অভিযোগে বৃহস্পতিবার কেজিডিসিএলের বর্তমান ও সাবেক দুই শীর্ষ কর্মকর্তাকে গ্রেপ্তার করে দুদক।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জুন ১২, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa