ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিশ্ব ক্রীড়াঙ্গনে আমাদের ক্রিকেটের পরেই আর্চারির অবস্থান: আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, জুন ১১, ২০২১
বিশ্ব ক্রীড়াঙ্গনে আমাদের ক্রিকেটের পরেই আর্চারির অবস্থান: আ জ ম নাছির  সনদ বিতরণ করেন সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিশ্ব ক্রীড়াঙ্গনে বাংলাদেশ ক্রিকেটের পরেই আর্চারির অবস্থান। আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে ক্রিকেটের সঙ্গে তাল মিলিয়ে আর্চারি নিয়েও আমরা এগিয়ে যাচ্ছি।

আর্চারির জনপ্রিয়তা ও গুণগতমান বাড়াতে সিজেকেএস নিয়মিত প্রতিযোগিতার আয়োজন করে। তবে এ খেলাকে এগিয়ে নেওয়ার জন্য প্রতিষ্ঠানের পাশাপাশি ব্যক্তি পর্যায়েও উদ্যোগ নিতে হবে।
 

জাতীয় ও আন্তর্জাতিক মানের আর্চার তৈরির প্রত্যয়ে সিটিজি আর্চারি ক্লাব যে উদ্যোগ বাস্তবায়ন করে চলেছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। ক্লাবটি খেলোয়াড়দের নিয়ে প্রথম প্রশিক্ষণের পর এবার প্রশিক্ষণ শিবিরের আয়োজন করেছে। গত ১-৭ জুন পর্যন্ত নগরের পলোগ্রাউন্ড মাঠে সপ্তাহব্যাপী এ প্রশিক্ষণ শিবিরে ৩০ জন প্রশিক্ষণার্থী অংশ নিয়েছে। আর্চার তৈরিতে এ ক্লাবকে আমার ব্যক্তিগত এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা দেওয়া হবে।  

শুক্রবার (১১ জুন) সন্ধ্যায় দেওয়ানহাট মিস্ত্রিপাড়ার একটি কমিউনিটি সেন্টারে সিটিজি আর্চারি ক্লাব আয়োজিত অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

সিটিজি আর্চারী ক্লাবের প্রতিষ্ঠাতা মো. জাবির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর নাজমুল হক ডিউক, সিজেকেএস কাউন্সিলর আবু সুফিয়ান ঝিনুক, লায়ন্স ক্লাব কর্ণফুলী এলিট সভাপতি এমএন সাফা, সিটিজি আর্চারি ক্লাবের চেয়ারম্যান মো. রফিক মিয়া, মিস্ত্রিপাড়া সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মোস্তাক হোসেন ওয়াসিম। বক্তব্য দেন মো. সাদেক, মঈনুল ইসলাম সাগর, মো. নঈম, মো. মুজিব ও মো. রাজীব। অনুষ্ঠানে সনদ বিতরণ করেন অতিথিরা।  

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, জুন ১১, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।