ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে গোয়েন্দা পুলিশের অভিযান, জুয়ার খেলার সময় আটক ২২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জুন ৫, ২০২১
চট্টগ্রামে গোয়েন্দা পুলিশের অভিযান, জুয়ার খেলার সময় আটক ২২  ...

চট্টগ্রাম: নগরের পতেঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে নগদ টাকা ও জুয়ার উপকরণসহ ২২ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) পুলিশ।  

শনিবার (৫ জুন) এ তথ্য জানান মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নোবেল চাকমা।

আটককৃতরা হলেন, আব্দুল সবুর(৩৮), মো. জাহাঙ্গীর আলম(৩৮), মো. মোর্শেদ আলম(২৮), মো. মামুনুর রশিদ(২৯), মো. ইব্রাহীম(৩২), মো. মান্নান(৪৬), মো. আব্দুর রহিম(৪২), মো. ইকবাল(৪৪), নুরুল ইসলাম বিপ্লব(৪২), মো. ওসমান গনি(২৪), মো. ইদ্রিস (৪৫), মো. রুবেল(২৮), মো. নুরুল আনোয়ার(৫৫), মো. ফখরুদ্দিন(২৩), মো. আবুল কাশেম(৪০), মো. হালিম(৪০), মো. রানা(২৫), মো. তৌহিদ আফ্রিদি(১৮), মিটন দাশ(২৮), সোহরাব হোসেন(৩৭), মো) সোহেল(২২), মো. সাইফুল(১৮)।

নোবেল চাকমা বাংলানিউজকে বলেন, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে পতেঙ্গা থানার সী-বীচ চরপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

এতে জুয়া খেলার সময় হাতেনাতে ২২ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে নগদ ৩১ হাজার ৪৪০ টাকা এবং ১৪ প্যাকেট তাস। সবকিছু যাচাই বাছাই শেষ আটককৃতদের বিরুদ্ধে পতেঙ্গা থানায় মামলা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জুন ০৫, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।