ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালীতে ৬ তলা ভবনের রেলিং থেকে পড়ে ছাত্রীর মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, জুন ৫, ২০২১
বোয়ালখালীতে ৬ তলা ভবনের রেলিং থেকে পড়ে ছাত্রীর মৃত্যু  প্রতীকী ছবি

চট্টগ্রাম: বোয়ালখালী থানার পূর্ব কালুরঘাটে ছয় তলা ভবনের রেলিং থেকে পড়ে সিমা আক্তার (১৫) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে।  

শুক্রবার (৪ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে ২ নম্বর ওয়ার্ড খোরশেদ বিল্ডিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

 

সিমা আক্তার উপজেলার কধুরখীল ইউনিয়ন পাঠান পাড়ার মো. শাহ আলমের মেয়ে। সে কালুরঘাট পশ্চিম কধুরখীল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

 

সিমাকে হাসপাতালে নিয়ে আসা পলি আক্তার বাংলানিউজকে জানান, বিকেল সাড়ে ৫টার দিকে সিমা আক্তার ছয়তলা ভবনের রেলিংয়ে বসেছিল। হঠাৎ রেলিং থেকে পড়ে যায় সে। এ অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বাংলানিউজকে জানান, ছয় তলা ভবনের রেলিং থেকে নিচে পড়ে গুরুতর আহত হয় এক ছাত্রী। সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে আনা। জরুরি বিভাগের চিকিৎসক ২৮ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে ভর্তি দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, জুন ০৫, ২০২১
এমএম/টিসি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।