ঢাকা, মঙ্গলবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

স্ট্যান্ডার্ড ব্যাংকের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জুন ৩, ২০২১
স্ট্যান্ডার্ড ব্যাংকের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন  ...

চট্টগ্রাম: স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খতমে কুরআন, মিলাদ মাহফিল, দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়েছে।    

বৃহস্পতিবার (৩ জুন) সকাল ১০ টায় দেওয়ানহাটের কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ব্যাংকের পরিচালক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাহের গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আবু তাহের, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সারওয়ার আলম, তাহের গ্রুপের পরিচালক শাহীনুল আলম টিপু, ব্যাংকের খাতুনগঞ্জ শাখার ইভিপি রিজিওনাল ম্যানেজার তারেক উজ্জামান, শেখ মুজিব রোড শাখার ভিপি ও ম্যানেজার নাঈম ভূইয়া, চাক্তাই শাখার এভিপি ও ম্যানেজার খোরশেদ আলম, বহদ্দারহাট শাখার এভিপি ও ম্যানেজার মো. শহিদুল্লাহ, শেখ মুজিব রোড শাখার এফভিপি ও ম্যানেজার অপারেশন ওমর ফারুক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের সাবেক আরএম খোরশেদুল আলম।  দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ রাশেদুল আলম।

অনুষ্ঠান শেষে নগরের রৌফাবাদ সরকারি মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান, সরকারি শিশু পরিবার (বালিকা) ও ছোটমণি নিবাসে বসবাসরত ছেলেমেয়েদের স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌসুমি ফল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আবুল কাসেম।  

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জুন ০৩, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa