ঢাকা, মঙ্গলবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১, ১৬ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

যমুনা ব্যাংকের জুবিলি রোড শাখায় গ্রাহক সমাবেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জুন ৩, ২০২১
যমুনা ব্যাংকের জুবিলি রোড শাখায় গ্রাহক সমাবেশ ...

চট্টগ্রাম: দেশের তৃতীয় প্রজন্মের শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক ‘যমুনা ব্যাংক লিমিটেড’ বৃহস্পতিবার (৩ জুন) ২১ বছরে পদার্পণ করেছে। ‘আস্থা ও বিশ্বাসের একুশ বছর’ স্লোগানে প্রধান কার্যালয় ও দেশব্যাপী সব শাখায় ব্যাংকের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

 

নগরের জুবিলি রোড ইসলামি ব্যাংকিং শাখায় গ্রাহক সমাবেশের শুরুতে শাখা ব্যবস্থাপক মোহাম্মদ ইউসুফ শুভানুধ্যায়ীদের প্রতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াস উদ্দীন আহমেদের পক্ষ থেকে শুভেচ্ছা জানান। তিনি গ্রাহকদের হাতে ব্যাংকের সমৃদ্ধির দুই দশক উপলক্ষে ‘ব্যবস্থাপনা পরিচালকের ধন্যবাদপত্র’ তুলে দেন। অনুষ্ঠানে শতাধিক গ্রাহকের উপস্থিতিতে আনন্দমুখর পরিবেশে কেক কেটে ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।  

গ্রাহকদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন চট্টগ্রাম লবণ মিল মালিক সমিতির সাবেক সভাপতি এমএ মোনাফ, বাংলাদেশ বাংকার্স সাপ্লাইয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মিজানুর রহমান মজুমদার, জুবিলি রোডের ব্যবসা প্রতিষ্ঠান বিদ্যুৎ কাননের স্বত্বাধিকারী মোহাম্মদ ইউছুফ, অস্ট বাংলা এক্সেসরিজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এফএম তৌহিদুর রহমান, কোয়ালা ইলাস্টিক অ্যান্ড এক্সেসরিজের স্বত্বাধিকারী আতিকুর রহমান, প্যাক ওয়ান এক্সেসরিজের ম্যানেজিং পার্টনার মোহাম্মদ সেলিম, আল ফালাহর স্বত্বাধিকারী মোরশেদুল ইসলাম,  স্মার্ট লেভেল বিডির স্বত্বাধিকারী মো. মুবিনুল হক, ফ্রেন্ডস বিডি এক্সেসরিজের স্বত্বাধিকারী রাজু আচার্য, আইটেক্স এক্সেসরিজ ইন্ডাস্ট্রিজের পার্টনার মো. ইউসুফ, আম্বিয়া ট্রেড ইন্টারন্যাশানালের স্বত্বাধিকারী ওসমান ফারুক ফয়সাল ও ওয়েস্টার্ন ফ্যাশন এক্সেসরিজের স্বত্বাধিকারী মহিউদ্দিন মোহন।

ব্যাংকের জুবিলি রোড ইসলামি ব্যাংকিং শাখার ব্যবস্থাপক মোহাম্মদ ইউসুফ ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান ও উপ-ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান চৌধুরীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান।  

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জুন ০৩, ২০২১
এআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa