ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিঅ্যান্ডএফ কর্মচারীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, জুন ৩, ২০২১
সিঅ্যান্ডএফ কর্মচারীর আত্মহত্যা

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার চৌমুহনী সৈয়দ আহমদের চেয়ারম্যানের বাড়িতে কাস্টমস ক্লিয়ারেন্স অ্যান্ড ফরওয়ার্ডিং অ্যাসোসিয়েশন (সিঅ্যান্ডএফ) এর জিহাদী হাসান (২০) নামে এক কর্মচারী আত্মহত্যা করেছেন।

বুধবার (২ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে সুলতান কলোনিতে এ ঘটনা ঘটে।

জিহাদী হাসান যশোর জেলার বেনাপোল পোট থানার বেনাপোল পৌরসভার এক নম্বর ওয়ার্ড হাজীপুর মেহেরুল্লাহ মেম্বার বাড়ির আবু তাহেরের ছেলে। তিনি এনএম ইন্টারন্যাশনাল কাস্টমস ক্লিয়ারেন্স অ্যান্ড ফরওয়ার্ডিং অ্যাসোসিয়েশন (সিঅ্যান্ডএফ) কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন।
 

জিহাদীকে হাসপাতালে নিয়ে আসা মো. নবী আলম বাংলানিউজকে জানান, গ্রামের বাড়িতে একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জিহাদীর। বিকেলে মেয়েটির সঙ্গে কথা-কাটাকাটি হয়। এরপর বিকেল ৫টা পর্যন্ত অফিসে কাজ করেছেন তিনি। অফিস থেকে বাসায় ফিরে বিকেল সাড়ে ৫টার দিকে সিলিং ফ্যানের সঙ্গে দড়ি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।  

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক ( এএসআই) শীলব্রত বাংলানিউজকে জানান, রাত সাড়ে ৯টার দিকে আত্মহত্যা করা এক যুবককে হাসপাতালে আনা হয়। এ অবস্থায় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, জুন ০৩, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।