ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জামিন পেয়ে বাদিকে ছুরি মেরে ভুঁড়ি ফেলার হুমকি, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জুন ২, ২০২১
জামিন পেয়ে বাদিকে ছুরি মেরে ভুঁড়ি ফেলার হুমকি, গ্রেফতার ২ ...

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদে চিহ্নিত দুই চাঁদাবাজ জামিন পেয়ে বাদিকে ছুরি মেরে ভুঁড়ি ফেলে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- ডবলমুরিং আগ্রাবাদ ডেবার দক্ষিণ পাড় এলাকার মাহবুবুল আলমের ছেলে মো. তৌহিদুল আলম (৪০) ও  ডবলমুরিং এলাকার মৃত নুরুল আলম সওদাগরের ছেলে নুরুল কবির জাকুয়া (৪৫)।

বুধবার (২ জুন) দুপুরে বিদ্যুৎ ভবনের ফটক থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।  
তিনি জানান, গ্রেফতার দুইজন চাঁদাবাজির মামলায় কিছুদিন আগে জামিনে বের হয়।

গত ১৯ এপ্রিল বিদ্যুৎ ভবনে মেসার্স সালিহিয়া এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. বশির উদ্দিনের কাছে ২ লাখ টাকা চাঁদাবাজি করতে গিয়ে গ্রেফতার হয়।  

আজ বুধবার দুপুুরে আবারও বিদ্যুৎ ভবনে গিয়ে বশির উদ্দিনকে ঘিরে ধরে। এসময় আগেরবার পুলিশকে অভিযোগ করায় ছুরি মেরে ভুঁড়ি ফেলে দেওয়ার হুমকি দেয়। কৌশলে বশির পুলিশকে অভিযোগ করলে সঙ্গে সঙ্গে এই দুইজনকে গ্রেফতার করা হয়। স্থানীয় বা মহানগরে কোনো পদ-পদবি না থাকা সত্ত্বেও তারা নিজেদের যুবলীগ নেতা বলে পরিচয় দিত। তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জুন ০২, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।