ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রিমিয়ার ইউনিভার্সিটিতে চালু হচ্ছে এমপিএইচ প্রোগ্রাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জুন ২, ২০২১
প্রিমিয়ার ইউনিভার্সিটিতে চালু হচ্ছে এমপিএইচ প্রোগ্রাম প্রিমিয়ার ইউনিভার্সিটিতে একাডেমিক কাউন্সিলের সভা।

চট্টগ্রাম: প্রিমিয়ার ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের সভা বুধবার (২ জুন) সকাল ১১টায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সমাজবিজ্ঞানী, একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ, প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য ও একাডেমিক কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. অনুপম সেন।

 

একাডেমিক কাউন্সিলের সদস্য হিসেবে সভায় উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হক, প্রফেসর ড. মোহীত উল আলম, প্রফেসর ড. মিহির কুমার রায়, প্রফেসর ড. তৌফিক সাঈদ, প্রফেসর ড. মোয়াজ্জম হোসেন, প্রফেসর স্থপতি সোহেল এম. শাকুর, সহযোগী অধ্যাপক এম. মঈনুল হক, সহযোগী অধ্যাপক ইফতেখার মনির, সহযোগী অধ্যাপক টুটন চন্দ্র মল্লিক, সহকারী অধ্যাপক তানজিনা আলম চৌধুরী, সহকারী অধ্যাপক সাদাত জামান খান ও সহকারী অধ্যাপক ফারজানা ইয়াসমিন চৌধুরী প্রমুখ। এছাড়া সদস্য সচিব প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার খুরশিদুর রহমান ও পরীক্ষা নিয়ন্ত্রক শেখ মুহাম্মদ ইব্রাহিম উপস্থিত ছিলেন।

সভায় বিভিন্ন বিভাগে পরিচালিত অনলাইন ক্লাসসমূহের অগ্রগতি বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। আলোচিত হয়, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন প্রদত্ত রূপরেখা অনুসারে বিভিন্ন সেমিস্টারের পরীক্ষাসমূহ অনলাইনে গ্রহণ করার বিষয়ে। বিগত ১ নভেম্বর থেকে চলতি ৩১ মে পর্যন্ত প্রকাশিত বিভিন্ন পরীক্ষার ফলাফল উপস্থাপন ও অনুমোদন করা হয়।  

এছাড়া মাস্টার্স অব পাবলিক হেলথ (এমপিএইচ) প্রোগ্রাম চালু এবং এই প্রোগ্রামের সিলেবাস ও অন্যান্য বিষয়ে সভায় আলোচনা করা হয়। এছাড়াও প্রিমিয়ার ইউনিভার্সিটির সার্বিক একাডেমিক কার্যক্রম বিষয়ে আলোকপাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুন ০২, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad