ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএসটিআই কর্মকর্তা সেজে প্রতারণা, জনতার হাতে ধরা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জুন ২, ২০২১
বিএসটিআই কর্মকর্তা সেজে প্রতারণা, জনতার হাতে ধরা  বাবু চৌধুরী

চট্টগ্রাম: পটিয়ার ধলঘাট ক্যাম্প বাজারে রহমান বেকারিতে বিএসটিআইয়ের কর্মকর্তা সেজে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে বাবু চৌধুরী (২৮) নামে এক প্রতারক।

মঙ্গলবার (১ জুন) রাতে এ ঘটনা ঘটে।

পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

রহমান বেকারির মালিক ভুক্তভোগী রিফাত চৌধুরী বাংলানিউজকে জানান, গত ২০ মে রাতে তিন অপরিচিত লোক বেকারিতে ঢুকে বিভিন্ন খাদ্যসামগ্রী দেখতে থাকে।

আমিও তাদের পেছন পেছন যাই। তারা বেকারির ভিডিও করতে থাকে। একপর্যায়ে আমি তাদের পরিচয় জানতে চাইলে বাবু চৌধুরী আমাকে বিভিন্ন গণমাধ্যমের কার্ড এবং ভোক্তা অধিকারের ভিজিটিং কার্ড দিয়ে বিএসটিআইয়ের কর্মকর্তা পরিচয় দেয়। এসময় সে বেকারির বিএসটিআইয়ের লাইসেন্স আছে কিনা জানতে চায়। আমি নেই বললে, সে আমাকে লাইসেন্স করতে ২ লাখ টাকা লাগবে বলে জানায়। আমি এত টাকা দিয়ে লাইসেন্স করতে পারবো না জানালে হুমকি-ধমকি দিতে থাকে। একপর্যায়ে তারা টাকার জন্য দর কষাকষি শুরু করে। পরে ২০ হাজার টাকা দিতে বাধ্য হই।
 
রিফাত চৌধুরী আরো জানান, খবর নিয়ে জানতে পারি সে আমার সঙ্গে প্রতারণা করেছে। মঙ্গলবার (১ জুন) আবার আমার বেকারিতে আসলে তাকে ধরে পুলিশে সোপর্দ করি।  

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম মজুমদার বাংলানিউজকে বলেন, বাবু চৌধুরী নামে বিএসটিআইয়ের কর্মকর্তা পরিচয় দেওয়া এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ভুক্তভোগী রিফাত চৌধুরী বাদি হয়ে মামলা দায়ের করেছেন।
 
বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জুন ০২, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।