ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে জেলা প্রশাসনের অভিযান: ২১ জনকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, মে ১৭, ২০২১
চট্টগ্রামে জেলা প্রশাসনের অভিযান: ২১ জনকে জরিমানা ফাইল ছবি

চট্টগ্রাম: করোনা মহামারির সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসন।  

সোমবার (১৭ মে)  ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২১ মামলায় ৪ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করেছেন।

এ সময় বিতরণ করা হয় ২০০ মাস্ক।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা নগরের খুলশী ও বায়েজিদ এলাকায় ৮টি মামলায় ১ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান বন্দর ও সদরঘাট এলাকায় ৪টি মামলায় ১ হাজার ৮০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন চকবাজার ও বাকলিয়ায় ১টি মামলায় ২০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সচেতনতার লক্ষ্যে জেলা প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ করেন।  
নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত চান্দগাঁও ও পাঁচলাইশ এলাকায় ৮টি মামলায় ১ হাজার ১০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেন।  

স্বাস্থ্যবিধি প্রতিপালনে সন্ধ্যার পর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ও আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।  

সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসন চট্টগ্রামের এ অভিযান অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, মে ১৭, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa