ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

রহমত উল্লাহ চৌধুরীর মৃত্যুবার্ষিকীতে আ জ ম নাছিরের শ্রদ্ধা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, মে ১৭, ২০২১
রহমত উল্লাহ চৌধুরীর মৃত্যুবার্ষিকীতে আ জ ম নাছিরের শ্রদ্ধা  রহমত উল্লাহ চৌধুরী

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রহমত উল্লাহ চৌধুরীর ১৮তম মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রাম নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন গভীর শ্রদ্ধা জানিয়েছেন।

সোমবার (১৭ মে) সকালে রহমত উল্লাহ চৌধুরীর মেয়ে রুবা এহসানের সঙ্গে যোগাযোগ করে মৃত্যুবার্ষিকীর কর্মসূচির সার্বিক খোঁজ নেন তিনি।

 

আ জ ম নাছির উদ্দীন বলেন, রহমত উল্লাহ চৌধুরী আজীবন দলের জন্য নিজেকে নিবেদন করে গেছেন। এমনকি জাতির পিতার ডাকে দেশমাতৃকাকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করার জন্য মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। দেশকে স্বাধীন করেছিলেন। তাদের ত্যাগের বিনিময়ে আমরা আজ পৃথিবীতে মাথা উঁচু করে দাঁড়িয়েছি।  

রহমত উল্লাহ চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুপুরে গরীবুল্লাহ শাহ (র.) মাজারে মরহুম রহমত উল্লাহ চৌধুরী ফাউন্ডেশন ও তার পরিবারের পক্ষ থেকে খতমে কোরআন, মোনাজাত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ৫ শতাধিক গরিব দুঃখী মানুষকে খাবার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মে ১৭,২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa