ঢাকা, শুক্রবার, ১১ আষাঢ় ১৪২৮, ২৫ জুন ২০২১, ১৪ জিলকদ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

ঈদোত্তর প্রথম কর্মদিবসে পোশাক কারখানা চালু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, মে ১৬, ২০২১
ঈদোত্তর প্রথম কর্মদিবসে পোশাক কারখানা চালু  ...

চট্টগ্রাম: ঈদের ছুটির পর প্রথম কর্মদিবসে পোশাক কারখানা চালু করায় ধন্যবাদ জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (পশ্চিম) আবদুল ওয়ারিশ।  

রোববার (১৬ মে) পাহাড়তলীর সাগরিকা রোডে বিএসএ গ্রুপের তিনটি কারখানা পরিদর্শনকালে এ ধন্যবাদ জানান।

এ সময় তিনি শ্রমিকদের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় অতিথি হিসেবে বক্তব্য দেন।

কোম্পানির পরিচালক নাফিদ নবীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বিজিএমইএ্র সহসভাপতি রাকিবুল আলম চৌধুরী ও পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম।  
আবদুল ওয়ারিশ করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে কর্মীদের উৎপাদন কর্মযজ্ঞ দেখে সন্তোষ প্রকাশ করেন। তিনি রফতানি কাজে অনন্য অবদান রাখায় পোশাক শিল্প শ্রমিকদের প্রশংসা করেন এবং উৎপাদনের ধারা অব্যাহত রাখতে আহ্বান জানান।      

রাকিবুল আলম চৌধুরী চলমান মহামারিতে উৎপাদন কাজ অব্যাহত রাখায় সারা দেশের গার্মেন্টস শ্রমিক-কর্মী ও মালিকদের ঐকান্তিকতার প্রশংসা করেন এবং এ শিল্পের উৎপাদন প্রক্রিয়া চলমান রাখতে বিজিএমইর পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।  

তিনি বিএসএ গ্রুপের কারখানাগুলোর কর্মপরিবেশের প্রসংশা করেন।  

নাফিদ নবী চৌধুরী বলেন,  দীর্ঘদিন ধরে বিএসএ গ্রুপ একটি সুন্দর কর্মপরিবেশে পোশাক শিল্প উৎপাদন কাজ অব্যাহত রেখে গার্মেন্টস রফতানিতে অবদান রাখছে। আমরা সবসময় সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনেই এ মহামারিকালেও উৎপাদন কাজ অব্যাহত রেখেছি। আমাদের ব্যবস্থাপনা টিম শ্রমিকদের বেতন ভাতা পরিশাধে সজাগ দৃষ্টি রাখে। ফলে শ্রম-সন্তোষ অর্জনের মাধ্যমে উৎপাদন অব্যহত রাখতে আমরা সক্ষম হয়েছি।  

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, মে ১৬, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa