ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

র‌্যাবের হাতে আটক মিতু হত্যা মামলার আসামি সাইদুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, মে ১৩, ২০২১
র‌্যাবের হাতে আটক মিতু হত্যা মামলার আসামি সাইদুল সাইদুল ইসলাম সিকদার

চট্টগ্রাম: নগরের  চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যা মামলার এজহারভুক্ত আসামি সাইদুল ইসলাম সিকদার প্রকাশ সাকুকে  (৪৫) আটক করেছে র‌্যাব-৭। বুধবার (১২ মে) রাত ৮ টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট বাজার এলাকা থেকে আটক করেছে বলে বাংলানিউজকে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নূরুল আবছার।

তিনি জানান, আটক করে রাঙ্গুনিয়া থেকে চট্টগ্রাম নগরের আনা হচ্ছে। তাকে পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হবে।

এর আগে বিকালে মাহমুদা খানম মিতু হত্যা মামলায় স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে নতুন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে,তাকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।  

দুপুর ১ টার দিকে মিতুর বাবা সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন বাদী হয়ে পাঁচলাইশ থানায় বাবুল আক্তারসহ ৮ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলা তদন্ত করার জন্য পিবিআই চট্টগ্রাম মেট্রোর কাছে হস্তান্তর করেন পাঁচলাইশ থানা পুলিশ।  

গতকাল  মঙ্গলবার (১১ মে) সারাদিন বাবুল আক্তারকে  জিজ্ঞাসাবাদ করে পিবিআই।

এর আগে সোমবার (১০ মে) মামলার বাদী হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য পিবিআই চট্টগ্রাম মেট্রো কার্যালয়ে ডেকে আনা হয় তাকে।  

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাত করে খুন করা হয় মিতুকে।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, মে ১৩, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।