ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাউজানে গণস্বাস্থ্য কেন্দ্রের খাদ্যসামগ্রী পেল ২০০ পরিবার

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, মে ১২, ২০২১
রাউজানে গণস্বাস্থ্য কেন্দ্রের খাদ্যসামগ্রী পেল ২০০ পরিবার খাদ্য সামগ্রী বিতরণ।

চট্টগ্রাম: চট্টগ্রামের রাউজানে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে তৃতীয় পর্যায়ে করোনায় কর্মহীন ও অসহায় হয়ে পড়া মুসলিম, হিন্দু, বৌদ্ধ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর নিজ গ্রাম কোয়েপাড়ার ২০০ পরিবারের মধ্যে এক মাসের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

বুধবার (১২ মে) দুপুর ১২টায় উপজেলার বাগোয়ান ইউনিয়নের কোয়েপাড়া সুহৃদ সংঘের কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মওলানা ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বাবলু।  

প্রধান অতিথির বক্তব্যে বাবলু বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী ও গণস্বাস্থ্যের পক্ষ থেকে সবসময় দেশের সংকটময় মুহূর্তে খাদ্যসামগ্রী বিতরণ করে থাকেন।

 

তিনি বলেন, মানবতার ফেরিওয়ালা আপনাদের এবং সারাদেশের গর্ব  ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অসুস্থতার কারণে তিনি উপস্থিত হতে পারেননি তার পক্ষে আমরা এসেছি।  
এসময় তিনি ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য দোয়া চান। গণস্বাস্থ্য নিজেদের উদ্যোগে ও সামর্থবানদের সহযোগিতায় গত বছরে রমজান এবং করোনাকালীন সংকটময় মুহূর্তে সারাদেশে ২১ হাজার পরিবারকে এক মাসের খাদ্য সহায়তা পৌঁছে দেন। এবারও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি চলছে। দেশের বিত্তবানদের আহ্বান করবো তারা যেন গণস্বাস্থ্যের দান তহবিলে সাহায্য করতে এগিয়ে আসেন।

ইশতিয়াক চৌধুরী অভির সঞ্চালনায়  কোয়েপাড়া সুহৃদ সংঘের সভাপতি ইলিয়াছ চৌধুরী বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মওলানা ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বাবলু, বিশেষ অতিথি ছিলেন পরিবেশবিদ ইমতিয়াজ আহমেদ, প্রধান বক্তা ছিলেন, মওলানা ভাসানী অনুসারী পরিষদের চট্টগ্রাম মহানগর যুগ্ম সম্পাদক সেলিম নুর শহিদুল ইসলাম চৌধুরী, কামাল উদ্দিন চৌধুরী, অমিত চক্রবর্তী, আলতাব হোসেন জুবু, মামুনুর রশিদ চৌধুরী, সাজ্জাদ উদ্দিন চৌধুরী, ওসমান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, মে ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।