ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জনগণের আস্থা ও বিশ্বাসই আ.লীগ সম্বল: মেয়র জোবায়ের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, মে ১১, ২০২১
জনগণের আস্থা ও বিশ্বাসই আ.লীগ সম্বল: মেয়র জোবায়ের

চট্টগ্রাম: জনগণের আস্থা ও বিশ্বাসই একমাত্র সম্বল আওয়ামী লীগের সরকারের। সেটাই আওয়ামী লীগের শক্তি বলে মন্তব্য করেছেন সাতকানিয়া পৌরসভার মেয়র ও চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়ের।

সোমবার (১০ মে) বিকেলে লোহাগাড়া সিটিজেন পার্ক কমিউনিটি সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা সেচ্ছাসেবক লীগের ইফতার মাহফিল ও আলোচনা সভায় এ মন্তব্য করেন।

জোবায়ের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনাভাইরাস মোকাবিলার পাশাপাশি দেশের অর্থনীতিকে সচল রাখার জন্য প্রাণপণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

সরকারের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে লোহাগাড়ার সন্তান ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সাদ্দামের যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব, লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চোধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, মাস্টার মিয়া ফারুক, আওয়ামী লীগ নেতা শহিদুল কবির সেলিম, চুনতি ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনা, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সেলিম উদ্দীন, এমএ হাসেম, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন, আমিনুল ইসলাম মামুন, উপজেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম আরজু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আকতার হোসেন ফরিদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ, সিনিয়র যুগ্ম-সাধারণ রিয়াদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে সাধারণ মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্বরূপ কাপড় বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ০০৩৬ ঘণ্টা, মে ১১, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।