ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জুয়া খেলার আড়ালে চলছে মাদক ব্যবসা, গ্রেফতার ১৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, মে ১০, ২০২১
জুয়া খেলার আড়ালে চলছে মাদক ব্যবসা, গ্রেফতার ১৪ ...

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানার রিয়াজউদ্দিন বাজার চৈতন্যগলি মুনিরিয়া টাওয়ার জুয়াখেলার আড়ালে চলছে মাদক ব্যবসা। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়াখেলা পরিচালনাকালে আবুল হোসেন প্রকাশ জুয়া হোসেনসহ ১৪ জনকে গ্রেফতার করেছে কোলোয়ালী থানা পুলিশ।

সোমবার (১০ মে) বিকেলে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন।  

গ্রেফতারকৃতরা হলেন- মো. আবুল হোসেন (৩৫), মো. জাকির হোসেন (৩৫), মো. রঞ্জু (৪১), মো. বাবু (২৩), মো. সাকিব (২১), মো. শাজাহান মিয়া (৫৩), মো. সুমন (৩২), মো. রবি হোসেন রণি (২৫), মো. শেখ ফরিদ (২৮),  মো. মাসুদ (৪৮), মো. আবু কালাম (৫২), মো. শহীদুল ইসলাম (৪৩), মো. ইব্রাহীম (২৮) ও মো. আকবর (২৬)।

এ সময় তিন প্যাকেট তাস, জুয়াখেলার সরঞ্জাম ও  ২ হাজার ৭৬০ টাকা জব্দ করা হয়েছে।  

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বাংলানিউজকে জানান, গ্রেফতার আবুল হোসেনের নেতৃত্বে বিভিন্ন কক্ষে জুয়ার আসর বসিয়ে তাস দিয়ে জুয়াখেলার আড়ালে ইয়াবার ব্যবসা চলছিল। জুয়া হোসেন ক্যাসিনো কর্মকাণ্ডের সময় বিভিন্ন স্পটে কনট্রাক্ট করে জুয়ার আসর বসিয়ে জুয়া খেলাত। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে অভিযান চালিয়ে ইয়াবা, জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।  
তিনি আরও জানান, বিল্ডিংয়ের ছাদে, প্রবেশ মুখে, পেছনে ও বিভিন্ন অলিগলিতে লোক দিয়ে পাহারা বসিয়ে জুয়াখেলা পরিচালনা এবং জুয়াখেলার আড়ালে ইয়াবার ব্যবসা করেন। হোসেন বিভিন্ন ছিনতাইকারীকে জুয়ার আসরে জুয়া খেলতে দিয়ে বিভিন্ন অপকর্ম ও অপরাধমূলক কর্মকাণ্ড করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া ও মাদক আইনে দুইটি মামলা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মে ১০, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।