ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় ১৩ হাজার লিটার চোলাই মদসহ গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মে ৯, ২০২১
রাঙ্গুনিয়ায় ১৩ হাজার লিটার চোলাই মদসহ গ্রেফতার ৪ ...

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া থানার দুর্গম পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে ১২ হাজার ৮৫০ লিটার দেশীয় চোলাই মদসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। তারা হলেন- লিয়াকত (২৪), মো. আজগর আলী (২০), নুর হোসেন (২১) ও  রমজান আলী (১৯)।

 

রোববার (৯ মে) বিকেলে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নূরুল আবছার।  

তিনি জানান, ত্রিপুরা সুন্দরী ভরনছড়ি বড় খোলার দুর্গম পাহাড়ে মাদক সিন্ডিকেট বিপুল পরিমাণ চোলাই মদ বিভিন্ন এলাকায় সরবরাহের জন্য মদের ভান্ডারসহ অবস্থান করেছে এমন  গোপন সংবাদের ভিত্তিতে দীর্ঘ ১০ ঘণ্টা অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে ১২ হাজার ৮৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে গহিন পাহাড়ি অরণ্যে দেশি মদ তৈরি করে আসছিল। তারা এসব মদ চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। বিপুল পরিমাণ চোলাই মদ ধ্বংস করে নমুনাসহ গ্রেফতারকৃতদের রাঙ্গুনিয়া মডেল থানায় হস্থান্তর করা হয়েছে। উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩৮ লাখ ৫৫ হাজার টাকা। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, মে ০৯, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।