ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মান্নান গ্রুপের প্রধানসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, মে ৮, ২০২১
মান্নান গ্রুপের প্রধানসহ গ্রেফতার ২

চট্টগ্রাম: নগরের চিহ্নিত ছিনতাইকারী মান্নান গ্রুপের প্রধান আব্দুল মান্নানসহ ২ জনকে  অস্ত্রসহ গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ।  

শনিবার (৮ মে) সন্ধায় আগ্রাবাদ চৌমুহনী মোড়স্থ হাজী বিরিয়ানি পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।

 গ্রেফতার আব্দুল মান্নানের (৫১) এর সহযোগী মো.জানে আলম প্রকাশ সোহাগ (৩৮)। এ সময় তাদের কাছ থেকে দুইটি ছোরা উদ্ধার করা হয়।


পুলিশ জানিয়েছে, মান্নান চট্টগ্রামের চিহ্নিত ছিনতাইকারী।  একসময় চট্টগ্রামের শীর্ষ ছিনতাইকারী চাকমা আলমের অধীনে ছিনতাই  করতো, চাকমা আলম চট্টগ্রাম ছেড়ে চলে গেলে মান্নান নিজেই একটি গ্রুপ তৈরি করে। তিন জনের এই গ্রুপ আগ্রাবাদ, হালিশহর, বারেক বিল্ডিং এলাকায় ছিনতাইয়ের তৎপরতা চালায়।  


ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সন্ধ্যায় আগ্রাবাদ চৌমুহনী এলাকায়

তারা ছিনতাইয়ের উদ্দেশ্য অবস্থান করছিল। এসময় তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে টহল পুলিশ তাদের তল্লাশির জন্য অগ্রসর হলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে মান্নান ও সোহাগকে গ্রেফতার করা হলেও অপরজন পালিয়ে যায় । এসময় তাদের কাছ থেকে দুইটি ছোরা উদ্ধার করা হয়। গ্রেফতার মান্নানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪ টি এবং সোহাগের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে।


বাংলাদেশ সময়: ২২৪৪ ঘণ্টা, মে ০৮, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad